কেন নিজলক্রিয়েটিভ ফটোগ্রাফি কে বেঁছে নিবেন আপনার ইভেন্টের জন্য?

# বিয়ে মানে কেবল বউ জামাই এর ২/৩ টা ওয়াও ছবি নয়। বিয়ে মানে একটি গল্প। বউ জামাই কেবল সেই গল্পের নায়ক নায়িকা। আর শুধু নায়ক নায়িকাকে নিয়ে কখনো একটি গল্প হয় না। মা, বাবা, ভাই-বোন সহ বিয়ের বাড়ির সবাই এই গল্পের অংশ। আমরা আপনার এই পুরো গল্পের জন্য কাজ করি। আমাদের অফিসে আসুন আমাদের পুরো অ্যালবাম দেখে আমাদের কাজ দিন।
# মানুষের পছন্দ ব্যক্তি বুঝে আলাদা। সবার পছন্দ এক রকম নয়। আমরা মিটিং এর সময় ক্লায়েন্টের পছন্দ বুঝে এক এক ক্লায়েন্ট এর জন্য আলাদা আলাদা প্লানিং করি।
 
# আমরা ক্লায়েন্টের পছন্দ ও ডিমান্ড বুঝে ফটোগ্রাফার ও সিনেমাটোগ্রাফার দের ক্লায়েন্টের কাজে নিয়োগ দেই। এতে করে আমাদের কাজে ভিন্নতা থাকে।
 
# রক্ষণশীল পারিবার ও ক্লায়েন্টের সুবিধার জন্য আমাদের নারী ফটোগ্রাফার দের একটা এক্সপার্ট টিম রয়েছে।
 
# আমাদের প্রধান ফটোগ্রাফার আবু সুফিয়ান নিলাভ একজন আন্তর্জাতিক ফটোগ্রাফার, মেন্টর ও কোচ। তার নিজের সিগনেচার কাজ গুলো প্রতিটা সে নিজের অধীনে প্রসেস করে। এবং তিনি ক্লায়েন্টের সাথে মিটিং না করে কোন কাজ নেন না। তাই আমাদের সিগনেচার কাজে আমরা ক্লায়েন্টকে ভিন্ন মাত্রার কিছু আউটপুট দিতে পারি।
 
# আমরা আপনাকে দিচ্ছি আন্তর্জাতিক মানের এডিটিং সার্ভিস। আবারো বলছি আসুন আমাদের অফিসে এসে “র” ছবি ও এডিট ছবি দেখুন।
 
# আমাদের প্রতিটা প্যাকেজের কাজ আমাদের কোয়ালিটি কন্ট্রোল ডিপার্টমেন্ট হয়ে ক্লায়েন্টের কাছে যায়, তাই আমরা শতভাগ কাস্টমার স্যাটিস্ফেকশন নিশ্চিত করতে পারি।
 
# ইভেন্ট থেকে ছবি তুলে আশার পর থেকে আজ পর্যন্ত আমাদের কোন ডাটা হারিয়ে জায় নি। এবং ৬ মাস পর্যন্ত আমাদের কাছে আপনার ডাটা নিরাপদ, আলহামদুলিল্লাহ্‌। আমাদের সব কয়টা পিসি ও ল্যাপটপ সবসময় গুগোল ড্রাইভে কানেক্টেড। এটা ছাড়াও আমাদের সকল কাজ ৩ টা আলাদা ড্রাইভে সেভ থাকে।
 
# আমরা সর্বদা আপডেট পিসি, সফটওয়্যার ও ইন্সট্রুমেন্ট ব্যবহার করে থাকি ক্লায়েন্টকে আরও ভালো সার্ভিস দেবার জন্য।
 
# আমাদের সকল ক্লায়েন্টকে ১৫ দিনের মাঝে আমরা ছবি ডেলিভারি দিতে পারি। ইনশাল্লাহ আগামী মাস থেকে ১৫ দিনের মাঝে ভিডিও ডেলিভারি দিতে পারবো এবং ১ সপ্তাহের মাঝে ছবিও দিতে পারবো।
 
# আমরা ক্লায়েন্টকে ২৪/৭ সাপোর্ট দিয়ে থাকি এবং আমাদের সাপোর্ট দেবার জন্য আলাদা ডিপার্টমেন্ট কাজ করে।
 
# এছাড়াও আমাদের কিছু হিডেন ট্রিক্স ও সাপোর্ট আছে যা আমাদের সাফল্যের পেছনে গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করে। তাই আমরা শতভাগ ক্লায়েন্ট স্যাটিস্ফেকশন নিশ্চিত করতে পারি।
 
এখন আপনার উপর ছেড়ে দিলাম একটু বেশি টাকায় আন্তর্জাতিক মানের কোয়ালিটি সার্ভিস চান নাকি নাম মাত্র মুল্যে আনাড়ি দের দিয়ে কাজ করাতে চান। সিদ্ধান্ত আপনার।

Comments

comments